বাঁকুড়ার মেজিয়া শালতোড়া রাজ্য সড়কের উপর পথ দুর্ঘটনায় মৃত্যু হলো বছর ৩২ এর এক ব্যক্তির

Rohit Mohanta
0
বাঁকুড়ার মেজিয়া শালতোড়া রাজ্য সড়কের উপর পথ দুর্ঘটনায় মৃত্যু হলো বছর ৩২ এর এক ব্যক্তির । আজ সকালে দুর্ঘটনাটি ঘটে বাঁকুড়ার মেজিয়াতে।
স্থানীয়সূত্রে জানা যায়, একটি ট্রাক দাঁড়িয়েছিল বাঁকুড়ার মেজিয়ার জেমুয়ার কাছে কারখানার মাল বোঝাই করবে বলে। উল্টোদিক থেকে একটি ছোট চারচাকার প্রাইভেট গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাকের মুখে গিয়ে সজোরে ধাক্কা মারে। গাড়িটির সামনের অংশ পুরোপুরি ক্ষতিগ্রস্থ হয়। ঘটনাস্থলে ছোট চার চাকার গাড়ির চালক অনিল কুমার পাশোয়ান(৩২) নামে এক যুবকের মৃত্যু হয়। পুলিশ সূত্রে জানা যায় মৃতের বাড়ি বারাবনির ভানোড়া কলিয়ারি এলাকায়।ঘটনার খবর পেয়ে সেখানে পৌঁছান মৃতর পিতা রাজেন্দ্র পাশোয়ান। তিনি মৃতদেহ শনাক্ত করেন।
পুলিশ মৃতদেহ ময়নাতদন্তের জন্য নিয়ে গেছে ।

জানা গেছে,তি নিজেই গাড়ী চালিয়ে কর্মস্থল থেকে বাড়ী ফিরছিলেন । সেই সময় তিনি নিয়ন্ত্রণ হারিয়ে লরির সাথে ধাক্কা মারেন । এই ধাক্কার তীব্রতা এত বেশী ছিল যে মারুতির সামনের অংশ দুমড়ে,মুচড়া যায় । গাড়ীর ভেতরে স্টেয়ারিং হাতে ধরা অবস্থায় চেপ্টে যান চালকের আসনে বসা অনিল কুমার । বেশ কিছুক্ষণ গড়ীর মধ্যেই এই ভাবে আটকে থাকার পর পুলিশ এসে তাকে উদ্ধার করে । এরপর,মেজিয়া ব্লক প্রাথমিক স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে গেলে চিকিৎসক মৃত বলে ঘোষণা করেন । এদিকে,দূর্ঘটনার পর লরির চালক ও খালাসি পলাতক । তবে লরি ও মারুতিটিকে পুলিশ আটক করেছে । এবং মৃতদেহ ময়নাতদন্তের জন্য বাঁকুড়া মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠিয়েছে বলে জানিয়েছে মেজিয়া পুলিশ ।









সূত্র : bankura 24×7.com


একটি মন্তব্য পোস্ট করুন

0মন্তব্যসমূহ

একটি মন্তব্য পোস্ট করুন (0)