প্রয়াত সুশান্ত সিং রাজপুত এর জীবনী নিয়ে তৈরি হচ্ছে " সুইসাইড আর মার্ডার " চলচ্চিত্রটি : প্রযোজক

Rohit Mohanta
0

নিজস্ব প্রতিবেদক : বলিউডের একজন সফল অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পথ থেকে যেমন একদিকে বলিউডে শোকের ছায়া নেমে এসেছে তেমনি তেমনি একদিকে নেটিজেনদের কবলে পড়েছেন কিছু পরিচালক-প্রযোজক এবং অভিনেতা-অভিনেত্রীরা । অনেকক্ষেত্রে ধরা হচ্ছে যে সুশান্ত সিং রাজপুত এর মৃত্যুর পেছনে এদের অনেকেরই হাত রয়েছে । মনে করা হচ্ছে তাকে প্রেসার দিয়ে সুইসাইড  করতে বাধ্য করা হয়েছে । ফেসবুক টুইটার, টুইটার থেকে ইনস্টাগ্রাম ছড়িয়ে গেছে যুব সমাজের নেপোটিজম এর বিরুদ্ধে পোস্ট এবং মন্তব্য ।

এরই মাঝে প্রকাশ করল টুইটারে একটি পোস্টার পোস্টটি পোস্ট করেছেন চলচ্চিত্র নির্মাণ কারক বিজয় শেখর গুপ্ত । নাম রাখা হয়েছে সুইসাইড আর মার্ডার । তিনি জানান যে ছবিটি সুশান্তের জীবনকে নিয়ে অনুপ্রাণিত হয়েছে এবং সুশান্তের জীবনের সাথে কিছু মিল রয়েছে । ছবিটির একটি পোস্টার প্রকাশ করতে গিয়ে তিনি বলেছিলেন, "চলচ্চিত্র জগতের বড় বড় তারকাদের এবং প্রযোজনা সংস্থাগুলির একচেটিয়া শেষ করতে আমি এই ছবিটি তৈরি করছি " ।

তিনি আরও যোগ করেছেন, "এই ছবির মাধ্যমে, আমি বলিউডকে পুরোপুরিভাবে প্রকাশ করব। আজ, যে শিশুরা বাইরে থেকে আসে, তারা সক্ষম হলেও, তারা চলচ্চিত্রের অভ্যন্তরে যে গ্যাং তৈরি করেছে, তার কারণে তারা সঠিক সুযোগগুলি পায় না। আমি চাই। এই দলটিকে ভেঙে ফেলার জন্য। আমার গল্পটি সুশান্তের সাথে অন্যায় করা সমস্ত কিছু দেখিয়ে দেবে ছেলেটি তার জীবন শেষ করতে বাধ্য হয়েছিল  তাকে লোকজন দ্বারা বুল্ড করা হয়েছিল এবং বয়কট করা হয়েছিল এবং এমনকি বেশ কয়েকটি চলচ্চিত্র থেকে পিছনে পিছনে ফেলে দেওয়া হয়েছিল " ।




একটি মন্তব্য পোস্ট করুন

0মন্তব্যসমূহ

একটি মন্তব্য পোস্ট করুন (0)